Routine

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশ । এখনই ডাউনলোড করে নিন।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী ২য় বর্ষ রুটিন ২০২২ প্রকাশ করা হয়েছে। ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ৪ই এপ্রিল ২০২২ থেকে শুরু হয়ে চলবে ২৫ই মে ২০২২ পর্যন্ত। আজ ২৭ ফেব্রুয়ারী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওযেবসাইটে এই সময়সূচি প্রকাশ করা হয়। পরীক্ষা প্রতিদিন সকাল ৯.৩০ মিনিট থেকে শুরু হবে। প্রশ্নপত্রে উল্লেখিত সময় অনুযায়ী পরীক্ষা চলবে।

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২

ডিগ্রী ২য় বর্ষের পরীক্ষা গত গছর অর্থাৎ ২০২১ সালে নেওয়ার কথা থাকলেও করোনা মহামারীর সংক্রামণ বাড়তে থাকায় নেওয়া সম্ভব হয়নি। করোনা সংক্রামণ নিম্নমুখী হওয়ায় নতুন রুটিন প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এর ধারাবাহিকতায় জাতীয় বিশ্ববিদ্যালয়, ২০২০ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষা আগামী ৪ এপ্রিল থেকে শুরু করতে যাচ্ছে। নতুন ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার রুটিন PDF ফর্মে ডাউনলোড করতে পারবেন এই পোস্টের মাধ্যমে।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্যাবলী
  • পরীক্ষা শুরু: ৪ই এপ্রিল ২০২২
  • শেষ: ২৫ই মে ২০২২
  • পরীক্ষা আরম্ভের সময়: প্রতিদিন সকাল ৯.৩০ মিনিট

ডাউনলোড ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন

ডিগ্রী দ্বিতীয় বর্ষের পরীক্ষা সময়সূচির একটি নোটিশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট -এ প্রকাশ করা হয়েছে। চলুন রুটিন দেখে নেওয়া যাক। নোটিশে বলা হয়: সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০২০ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষা আগামী ৪ এপ্রিল ২০২২ তারিখ হতে নিমােক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার এডমিট কার্ড

আপনি যদি ডিগ্রী ২য় বর্ষের পরীক্ষার্থী হোন, পরীক্ষার পূর্বে আপনাকে অবশ্যই এডমিট কার্ড সংগ্রহ করতে হবে। অন্যথায় আপনি পরীক্ষার হলে ঢুকতে পারবেন না। ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার এডমিট কার্ড কিভাবে পাবেন? চলুন জানা যাক।

ডিগ্রী ২য় বর্ষের এডমিট কার্ড কলেজ/বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সরবরাহ করে থাকে। ডিগ্রী ২য় বর্ষের এডমিট কার্ড পেতে আপনাকে আপনার কলেজের প্রসাশনিক ভবনে কর্মরত স্টাফদের সাথে যোগাযোগ করতে হবে। ডিগ্রী ২য় বর্ষের এডমিট কার্ড সাধারণত নির্দিষ্ট কিছু কর্মরত স্টাফ সরবরাহ করে থাকে।

Check This

One Comment

  1. আলহামদুলিল্লাহ ভাই অনেক উপকার হলো।
    Thanks

Leave a Reply

Your email address will not be published.

Back to top button