চাকরি রেজাল্ট

১৫তম শিক্ষক নিবন্ধন ভাইভা রেজাল্ট ২০২০

১৫তম শিক্ষক নিবন্ধন ভাইভা রেজাল্ট আজ বুধবার (১৫ জানুয়ারি) প্রকাশ করা হবে বলে জানিয়েছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান এস এম আশফাক হুসেন। এক্সামরেজাল্টবিডি.কম সাথে আলাপকালে এ তথ্য নিশ্চিত করেন তিনি।

তিনি এক্সামরেজাল্টবিডিকমকে জানান, ভাইভা শেষ হয়েছে ৫ জানুয়ারি। ৬ জানুয়ারি থেকে প্রার্থীদের যাচাই-বাছাই শুরু হয়েছে। আশা করছি বুধবার (১৫ জানুয়ারি) ১৫ তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল প্রকাশ করা হবে।

১৫তম শিক্ষক নিবন্ধন ভাইভা রেজাল্ট ২০২০

গত ২৬ ও ২৭ জুলাই ১৫ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গত ২২ অক্টোবর ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। লিখিত পরীক্ষায় ১৩ হাজার ৩৪৫ জন উত্তীর্ণ হয়েছিলেন। স্কুল পর্যায়ে ১০ হাজার ৯৬৮ জন, স্কুল পর্যায়-২ এ ৭৭০ জন এবং কলেজ পর্যায়ে ১ হাজার ৬০৭ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। ১ লাখ ২১ হাজার ৬৬০ জন ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। ১৫ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় ১০ দশমিক ৯৭ শতাংশ প্রার্থী উত্তীর্ণ হয়েছেন।

১৫ তম শিক্ষক নিবন্ধনের ভাইভা শুরু হয়েছে ১২ ই নভেম্বর। চলে ৫ জানুয়ারি পর্যন্ত। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ স্কুল ও কলেজ পর্যায়ের ১৩ হাজার ৩৪৫ শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করছেন।

১৫তম শিক্ষক নিবন্ধন চূড়ান্ত ফল দেখবেন যেভাবে

জানা গেছে, এনটিআরসিএর নির্ধারিত ওয়েবসাইটে (http://ntrca.teletalk.com.bd/result/) ফল প্রকাশ করা হবে। ওয়েবসাইটে রোল নম্বর ইনপুট করে প্রার্থীরা ফল জানতে পারবেন। এছাড়া উত্তীর্ণ প্রার্থীদের এসএমএস করে জানানো হয়েছে।

ফল দেখতে ক্লিক করুন: (http://ntrca.teletalk.com.bd/result/)

তাছাড়া কৃতকার্য প্রার্থীদেরকে টেলিটক বিডি লিঃ হতে SMS-এর মাধ্যমেও ফলাফল জানিয়ে দেয়া হবে। ১৫তম শিক্ষক নিবন্ধনের ভাইবা পরীক্ষার প্রকাশ হলে ফলাফল পাবেন এখানেই। 15th NTRCA Viva Result 2020।

Check This

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button