ফলাফল

৪৫তম বেফাক রেজাল্ট ২০২২ প্রকাশ – ফলাফল দেখার নিয়ম ও লিংক

বেফাকুল মাদারিসিল আরাবিয়া রেজাল্ট ২০২২ প্রকাশ

বেফাক রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। ৩০ এপ্রিল ২০২২ তারিখ বিকাল ৫টায় বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বোর্ড ৪৫তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ করে। শিক্ষার্থীরা বেফাকুল মাদারিসিল আরাবিয়া অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে ফলাফল দেখতে পারবে। তার এবং সাইটে রেজাল্ট দেখতে পাবে। আপনি যদি আপনার বেফাক পরীক্ষার ফলাফল দেখে নিতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের এই পোস্ট সম্পূর্ন পড়ে রেজাল্ট দেখার নিয়ম ও লিংক পেয়ে যাবেন।

বেফাক রেজাল্ট ২০২২

আপনাদের মধ্যে এমন অনেক শিক্ষার্থী রয়েছে যারা বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম জানেন না। তাই আপনারা যারা বেফাক পরীক্ষার রেজাল্ট দেখতে চান তাদের জন্য আমরা বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম ২০২২ নিয়ে এসেছি। যারা বেফাক পরীক্ষা দিয়েছেন তাদের পরীক্ষা ৯ই মার্চ হতে ১৬ই মার্চ অনুষ্ঠিত হয়। তবে যে সকল শিক্ষার্থীরা ইবতিদাইয়্যাহ মারহালা পর্যায়ে পড়াশোনা করেছেন। তারা নাদিরা কিরাতের পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন। আর এই পরীক্ষা নেয়া হয় ১৪ই মার্চ মাসে। সুতরাং এই ধরনের পরীক্ষার রুটিন অনুসারে পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন।

৪৫তম বেফাক রেজাল্ট প্রকাশের তারিখ ও সময়

কিছুক্ষণের মধ্যে বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ হতে যাচ্ছে। জানা যায় ৩০ এপ্রিল বিকাল ৫টায় অনলাইনে রেজাল্ট জানা যাবে। পরীক্ষার্থীগন ডাউনলোড করে ও অনলাএন রোল দিয়ে রেজাল্ট দেখতে পারবে। তাই আপনি যদি আপনাদের পরীক্ষার রেজাল্ট দেখতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজে আপনাদের রেজাল্ট মার্কশিট এবং নাম্বার সহ ডাউনলোড করতে পারবেন।

৪৫তম কেন্দ্রীয় পরীক্ষার রেজাল্ট প্রকাশ

বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

এই বছর বেফাক পরীক্ষায় ২ লক্ষ ৩০ হাজার শিক্ষার্থী নিবন্ধন করেছিল, তার মধ্যে ২ লক্ষ ২৫ হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। সুতরাং আপনারা অনেকেই বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট ২০২ খুঁজছেন।

  • সবার প্রথম নীচের উল্লেখিত লিঙ্কটি ক্লিক করুন
  • বেফাক পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইট ঠিকানা দিয়ে দিচ্ছি-  বেফাকুল মাদারিসিল wifaqresult.com  or Befaq Result 2022
  • এবার আফগান কর্নার থেকে ফলাফল অংশে ক্লিক করুন
  • পরীক্ষার বছর 2022 নির্ধারণ করুন
  • আপনি যেই মার হালার অন্তর্গত সেটি নির্বাচন করুন
  • আপনার পরীক্ষার এডমিট কার্ড থেকে পরীক্ষার রোল নাম্বারটি লিখুন
  • এখন দাখিল বাটনে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুন
  • আমরা আশা করি আপনি ইতিমধ্যে আপনার ফলাফল পেয়ে গেছেন
  • আপনি চাইলে যেকোন সময় আপনার রেজাল্টের কপিটি প্রিন্ট আউট করে নিতে পারেন অথবা মোবাইলের ছবি তোলে স্ক্রিনশট নিয়ে নিতে পারেন

৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট-২০২২ দেখুন

SMS এর মাধ্যমে বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

যে সকল পরীক্ষার্থীর একটু বেশি অলস তারা কেবল এসএমএসের মাধ্যমে ফলাফল দেখে নেন। আপনার মোবাইলের মেসেজ অপশন থেকে এসএমএসটি প্রেরণ করার মাধ্যমে বেফাক পরীক্ষার ফলাফল দেখতে পারেন। নিচের নিয়মটি অনুসরন করে এসএমএস করুন।

BEFAQ <SPACE>First English Letter of Your Class<SPACE>Roll Number<SPACE> Send to 9933

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট ২০২২

বর্তমানে সবকিছু ডিজিটাল পেয়ে যাচ্ছে তাই এ বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ তারা তাদের শিক্ষাক্রম অন্যান্য শিক্ষকদের মত সমানতালে এগিয়ে যাচ্ছে। কারণ তারাও তাদের পরীক্ষার ফলাফল এবং পরীক্ষার রুটিন সহ অন্যান্য বিষয়গুলো ইন্টারনেটের মাধ্যমে শিক্ষার্থীদের কাছে পৌঁছে দিয়েছে। আর এর মূল কারণ হচ্ছে বাংলাদেশের অফিশিয়াল ওয়েবসাইট বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ।

সুতরাং যে সকল শিক্ষার্থীর লেখাপড়া পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা আমাদের দেয়া ওয়েবসাইট লিঙ্ক এ বেফাকুল মাদ্রাসি আল-আরাবিয়া বাংলাদেশের প্রবেশ করে বেফাক পরীক্ষার রেজাল্ট দেখতে পাবেন।

Check This

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button