নোটিশ

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন যেভাবে [Vidmate App Download]

অরিজিনাল ভিটমেট ডাউনলোড: বর্তমানে আসল ভিটমেট এ্যাপটি অন্যতম প্রয়োজনীয় একটি এ্যাপ হয়ে গেছে আমাদের অনেকের জন্যই। Original Vidmate App ডাউনলোড করুন খুব সহজে। ইউটিউব থেকে স্ট্রিম করে সরাসরি ভিডিও দেখা গেলেও ইন্টারনেট না থাকলে কিংবা স্লো থাকলে তখন বিকল্প উপায় খুঁজতেই হয়। অফলাইনে প্রয়োজনীয় ভিডিওটি যে কোন সময় দেখতে আগেই ডাউনলোড করে রাখার জন্য ভিটমেটের কোন বিকল্প নেই।

আপনি কি মোবাইল দিয়ে গান ডাউনলোড করার অ্যাপস খুঁজে পাচ্ছেন না? অথবা প্লে স্টোরে ভিটমেট ডাউনলোড অ্যাপস টি পাওয়া যেত সেটি আর পাচ্ছেন না। আপনি কি আপনার ফোনে ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আপনি যদি আসল ভিটমেট এ্যাপ ডাউনলোড এবং ইন্সটল করার প্রক্রিয়া এবং পরিপূর্ণ ব্যবহার শিখতে আগ্রহী হন, তাহলে টিউটোরিয়াল আর্টিকেলটি মনোযোগ দিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। সবকিছু জানা হয়ে গেলে এখানে থেকেই ডাউনলোড করে নিন খুব সহজে,

Vidmate App কী?

বর্তমানের অত্যন্ত বিখ্যাত চীনা বানিজ্যিক প্রতিষ্ঠান আলীবাবা গ্রুপের অন্তর্গত ইউসি ওয়েবের একটি ফ্রি সফটওয়্যার প্রোডাক্ট ভিটমেট এ্যাপ। তবে এর প্রকৃত নাম ভিডমেট। অনেকেই ভুল করে ভিটমেট নামে ডাকেন। মূলত বিভিন্ন সোস্যাল মিডিয়ায় যেসব ভিডিও শেয়ার করা হয়, সেইসব ভিডিও ডাউনলোড করার জন্য ভিটমেট এ্যাপটি ব্যবহৃত হয়। ইউটিউব, ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটার, ডেইলিমোশন থেকে শুরু করে বেশ কিছু সংখ্যক ওয়েবসাইট যারা বিনামূল্যে সরাসরি ভিডিও স্ট্রিম করার সুযোগ দিলেও ডাউনলোড করে গ্রাহকের সংগ্রহে রাখার একসেস দেয় না। এমন সব সাইট থেকে ভিডিও ডাউনলোড করে নিজস্ব ডিভাইসের হার্ডডিস্কে মজুদ করে রাখতে ভিটমেট বর্তমানে অত্যাবশ্যক একটি সফটওয়্যার।

ভিটমেট কী
ভিটমেট কী

তবে ভিটমেট এ্যাপের ব্যবহার শুধু সোস্যাল মিডিয়ার ভিডিও ডাউনলোডের মধ্যেই সীমাবদ্ধ নয়, যে কোন ফরম্যাটের মিডিয়া ফাইলকে আপনার চাহিদা অনুযায়ী ফরম্যাটে সরাসরি কনভার্ট করে ডাউনলোডের জন্য ভিটমেট দারুণ একটি সফটওয়্যার। একের ভেতর হরেক রকম সুবিধা পেতে ভিটমেটের কোন বিকল্প নেই। এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের যে কোন ফোন ব্যবহারকারীর জন্য ভিটমেট আজকের দিনে রীতিমতো আশির্বাদ স্বরূপ।

আপডেট ভিটমেট অ্যাপ ইন্সটল করে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন

প্রথমে আপনাকে আপডেট এবং লেটেস্ট ভিটমেট অ্যাপ ইন্সটল করতে হবে আপনার ফোনে। এরপর, রেফার অপশন থেকে আপনার ব্যক্তিগত রেফার লিংক শেয়ার করুন বন্ধুদের সাথে। যখনি কেউ আপনার রেফার লিংক থেকে অ্যাপ টি ইন্সটল করবে, তখনি আপনি ১০ টাকা থেকে সর্বোচ্চ ৪০ টাকা পর্যন্ত রিওয়ার্ড পাবেন। প্রথম ১০ টি সফল রেফারে আপনি পাবেন ১০ টাকা করে মোট ১০০ টাকা। পরবর্তি ১০ টি রেফারে ২০ টাকা করে ২০০ টাকা এবং সর্বমোট ৩৫ টি রেফারে আপনি পাবেন ৫০০ টাকা। টাকা উত্তলন করতে পারবেন বিকাশ, ব্যাংক টান্সফার করে। রেফার ডাসবোর্ড খুজে না পেলে এক্ষুনি অ্যাপটির আপডেট ভার্সন ডাউনলোড করুন।

আসল ভিটমেট চেনার উপায়

ভিটমেট এ্যাপটি গুগোল প্লে স্টোরে এভেইলেবল না থাকলেও এটি খুঁজে পাওয়া তেমন কোন জটিল ব্যাপার নয়। অসংখ্য ওয়েবসাইটে ভিটমেট এ্যাপটির এপিকে ফাইল ডাউনলোড করার সুযোগ দিয়ে রেখেছে৷ যে কোন সার্চ ইঞ্জিন ব্যবহার করে ভিটমেট এ্যাপটি খুঁজলে অগণিত ওয়েবসাইটের লিংক রেজাল্টে চলে আসে তবে এসব জায়গা থেকে নকল ভিটমেট এ্যাপ ডাউনলোডের সমূহ সম্ভাবনা কিন্তু থেকেই যায়। সতর্ক না হলে বাজে অভিজ্ঞতা হতেই পারে।

তাই আসল ভিটমেট এ্যাপ ডাউনলোড করতে অন্তত ডাউনলোডে ক্লিক করার আগে এ্যাপ নামের বানানের দিকে খেয়াল রাখুন, ভিটমেটের আসল নাম ভিডম্যাট। আসল চিনতে বানানটি দেখবেন ‘ভিডম্যাট’ কিনা, কেননা Vidmate এর কাছাকাছি বিভিন্ন বানানের নকল ভিটমেট এ্যাপ দিয়ে ইন্টারনেট সয়লাব, নকল এ্যাপ ডাউনলোড করে প্রতারিত হবেন না।

কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন?

ভিটমেট একটি কপিরাইট করা এ্যাপ, বাংলাদেশ থেকে ভিটমেট ডাউনলোড করা কিছুটা জটিল মনে হয় অনেকের কাছেই, যেহেতু এ্যাপটি গুগোল প্লে স্টোরে পাওয়া যায় না। বেশিরভাগ এন্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহারকারী তাদের প্রয়োজনীয় এ্যাপ খুঁজে পেতে গুগোল প্লে স্টোরেই স্বাচ্ছন্দ্য বোধ করেন, তাই বিকল্প উপায় অনেকেরই মাথায় আসে না।

আসল ভিটমেট এ্যাপ
আসল ভিটমেট এ্যাপ

সেই বিকল্প উপায়ের সন্ধান নিয়েই এসেছি আমরা আজ। আসল ভিটমেট এ্যাপ ডাউনলোড করতে আপনাকে আর খোঁজাখুঁজি করতে হবে না, হতে হবে না সন্দিহান থার্ড পার্টি এ্যাপ বলে। নিম্নে বর্ণিত প্রক্রিয়া গুলো অনুসরণ করে খুব সহজেই ডাউনলোড করে নিন আসল ভিটমেট,

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

  • নীচে দেয়া লিংকে ক্লিক করুন।
  • আপনার ব্রাউজারের ডাউনলোড ট্যাবে অথবা নোটিফিকেশন বারে ডাউনলোডিং দেখাবে।
  • ফোনের ডিফল্ট ডাউনলোড ম্যানেজার থেকেও ডাউনলোড হতে পারে।
  • ডাউনলোড সম্পূর্ণ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।
  • ডাউনলোড হয়ে গেলে Vidmate APK ফাইলটি আপনার ফোনের ফাইল ম্যানেজার থেকে ডাউনলোড ফোল্ডারে খুঁজে পাবেন।

কিভাবে অরিজিনাল ভিটমেট ইন্সটল করবেন?

ভিটমেট এ্যাপটি যদি সফলভাবে ডাউনলোড হয়ে থাকে, তাহলে আপনি এখনই কিংবা পরবর্তীতে নীচে বর্ণনা করা প্রক্রিয়া অনুসরণ করে অতি সহজেই ইন্সটল করে নিতো পারবেন,

  • ফাইল ম্যানেজার থেকে ডাউনলোড ফোল্ডারে গিয়ে Vidmate APK ফাইলটিতে যান।
  • ভিটমেট এপিকে ফাইলটিতে ক্লিক করলেই ইন্সটল বাটন সহ একটি পপআপ মেসেজ আসবে।
  • ইন্সটল বাটনটি ক্লিক করে অপেক্ষা করুন।
  • কোন কোন ফোনের ক্ষেত্রে অচেনা সোর্স থেকে ডাউনলোড করা এ্যাপ বলে পারমিশন চাইতে পারে, পারমিশন বাটন অন করে দিন।
  • ইন্সটলেশন প্রক্রিয়া সম্পন্ন হলে ভিটমেট এ্যাপটি ওপেন করুন।
ভিটমেট ইন্সটল
ভিটমেট ইন্সটল

গান ডাউনলোড করা ভিটমেট

অনেকেই শুরুতে বুঝতে না পেরে আসল ভিটমেট ডাউনলোড না করে আজেবাজে এ্যাপের দ্বারস্থ হয়, ফলশ্রুতিতে ভিটমেটের ব্যবহারে তারা সন্তুষ্ট তো হতেই পারে না বরং হতাশ হয়ে যায় সুবিধামত কাজ না করতে পেরে। নকল ভিটমেট এ্যাপগুলো ইন্টারফেস থেকে শুরু করে সবকিছুই নিম্নমানের আসল ভিটমেট এ্যাপের তুলনায়। আর প্রচুর পরিমাণ এ্যাডের বিরক্তি তো আছেই। আসল ভিটমেট কিন্তু এসব বাজে অভিজ্ঞতা থেকে মুক্তি দিতে পারে সহজেই।

তাই যদি সত্যিই আপনি ভিটমেট দিয়ে কোন প্রয়োজনীয় ফাইল ডাউনলোড করতে ইচ্ছুক হন, তাহলে অবশ্যই আসল ভিটমেট ব্যবহার করুন। আর আসল ভিটমেট এ্যাপ আপনার কাছে রাখা নিশ্চিত করতে আমাদের কাছে থেকে এখনই খুব সহজে উপরে বর্ণিত প্রক্রিয়ায় ডাউনলোড করে রাখতে পারেন।

কেন আসল ভিটমেট এ্যাপ ব্যবহার করা উচিৎ?

আমরা আসল ভিটমেট এ্যাপের বেশ কিছু জনপ্রিয় সুযোগ সুবিধা এখানে ফিচার করার চেষ্টা করেছি। সুবিধাগুলো মনোযোগ দিয়ে পড়ার পর আপনার মনে আসল ভিটমেট ব্যবহার করা নিয়ে কোন সন্দেহ থাকবে না, তা সুনিশ্চিত।

আসল ভিটমেট এ্যাপ ব্যবহার
আসল ভিটমেট এ্যাপ ব্যবহার
  • ইউটিউবের যে কোন ভিডিও থেকে নিজের পছন্দমতো কোয়ালিটির ফাইল ডাউনলোড করে নেয়া যায় মাত্র একবার ক্লিক করেই।
  • শুধু ইউটিউবই নয়, ইন্সটাগ্রাম, টিকটক, ফেসবুক, ডেইলিমোশন, টুইটার, হোয়াটসএ্যাপ, টাম্বলার সহ জনপ্রিয় প্রায় এক হাজারটিরও বেশি ওয়েবসাইট থেকে প্রয়োজনীয় ফাইল ডাউনলোড করা যায় ভিটমেট এ্যাপ দিয়ে।
  • ভিটমেট দিয়ে ডাউনলোড করা যায়, এমন অসংখ্য সাইটের লিংক এ্যাপটিতে বুকমার্ক করা আছে, তাই আপনাকে খুঁজতেও হবে না, শুধু একটা ক্লিকই যথেষ্ট। বুকমার্কের পরেও ”Other Site’ অপশনে ক্লিক করলে আরো এক ওয়েবসাইটের রাজ্যভান্ডার খুলে যাবে আপনার জন্য।
  • শুধু ভিডিওই না, গান শুনতে পছন্দ করেন এমন অনেকেই ভিডিওর চেয়ে অডিও পছন্দ করেন। যে কোন ভিডিও গানের শুধু অডিও ফাইলটা আলাদাভাবে নামানো যায় ভিটমেট থেকেই।
  • এ ছাড়া বিভিন্ন অডিও স্ট্রিমিং সাইট থেকে গান, গজল, পডকাস্ট, ইন্টারভিউ ইত্যাদি ডাউনলোডের অপশনও রয়েছে ভিটমেটে, অবসর কিংবা টেবিল ডেস্ক কাজের সময়ও ডাউনলোড করা ফাইলগুলো আপনাকে এন্টারটেইন করতে পারে, এজন্য প্রয়োজন ভিটমেটের মাধ্যমে আকাঙ্ক্ষিত ফাইলখানা সেভ করে রাখা।
  • ডাউনলোডের পাশাপাশি কখনো যদি সরাসরি স্ট্রিম করে দেখতে চান, তাও ভিটমেট দিয়ে করতে পারবেন।
  • মুভি বা ওয়েব সিরিজ ডাউনলোড কিংবা স্ট্রিম করে দেখার জন্য সুবিশাল এক সংগ্রহশালা তৈরী করে রাখা হয়েছে ভিটমেটে।
  • অনেক সময়ই আমরা বিভিন্ন ওয়েবসাইট থেকে টরেন্ট ফাইল ডাউনলোড করার জন্য একখানা অতিরিক্ত টরেন্ট ফাইল ডাউনলোডার সফটওয়্যার রাখতে হয়। ভিটমেটে টরেন্ট ফাইল ডাউনলোড করার ভিন্ন উপায় তাকায় টরেন্ট ডাউনলোড চলবে ভিটমেটেও।
  • অনেক সময়ই ফেসবুক থেকে প্রয়োজনীয় কোন ছবি ডাউনলোড করতে গিয়ে আমরা দেখি কোয়ালিটি নষ্ট হয়ে যায়, আর ইন্সটাগ্রাম থেকে তো ছবি ডাউনলোডের কোন সুযোগই নেই। তবে এমন সমস্যার সমাধান কিন্তু ভিটমেটের কাছে রয়েছে৷ চাইলে ভিটমেট দিয়ে আপনি সহজেই হাই কোয়ালিটি পিকচার ডাউনলোড করে নিজের সংগ্রহে রাখতে পারেন।
  • ভিটমেট এ্যাপে ভেতরে অন্যান্য প্রয়োজনীয় এন্ড্রয়েড এ্যাপের একটি চমৎকার লাইব্রেরী করা আছে, তাই ডাউনলোড করতে পারবেন অন্যান্য এ্যাপও।

কম্পিউটার থেকে ডাউনলোড ও ইন্সটল করুন আসল ভিডমেট

ভিটমেট যদিও একটি এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম বেসড এ্যাপ, এটি তৈরী ও ডেভেলপ করা হয় মোবাইল ইউজারদের ইন্টারফেসকে মাথায় রেখেই। ভিটমেট অফিশিয়ালি পিসির জন্য এখন অবধি কোন ভার্সন লঞ্চ করেনি তবে চিন্তার কারণও তেমন নেই। আপনার উইন্ডোজ কম্পিউটারেও চাইলে আসল ভিটমেট ব্যবহার করে সর্বোচ্চ সুবিধা উপভোগ করতে পারবেন, একটু টেকনিক ব্যবহার করেই।

আমরা খুব সহজ ভাষায় ধাপে ধাপে পূর্ণ প্রক্রিয়াটি আপনার জন্য বর্ণনা করার চেষ্টা করছি,

  • আসল ভিটমেট ব্যবহার করতে কম্পিউটারে প্রথমে একটি ইম্যুলেটর সফটওয়্যার যেমনঃ ব্লু স্টেক ডাউনলোড করে ইন্সটল করে নিন।
  • ব্লু স্টেক ছাড়াও ইন্টারনেটে বিভিন্ন ইম্যুলেটর সফটওয়্যার পাওয়া যায় যা দিয়ে এন্ড্রয়েড মোবাইল সফটওয়্যারও কম্পিউটারে ব্যবহার করা যায়, আপনি পছন্দমতো ডাউনলোড করে ব্যবহার করতে পারেন।
  • এবার ব্লুস্টেকের ভেতর থেকে সার্চ করে আমাদের দেয়া লিংক থেকে যে এপিকে ফাইলটা ডাউনলোড করেছেন, তা ইন্সটল করুন।
  • ইন্সটলেশন প্রক্রিয়া সম্পন্ন হবার পর ওপেন করে ইচ্ছে মতো উপভোগ করুন পিসি থেকেও আসল ভিটমেটের সকল ফিচার।

ভিটমেট এ্যাপের সকল প্রশ্ন ও উত্তর

যদিও আমরা সাধ্যমতো সকল গুরুত্বপূর্ণ তথ্য ও প্রক্রিয়া জানানোর চেষ্টা করেছি ভিটমেট সম্পর্কে, তবুও কিছু প্রশ্ন জানার বাকি থেকে যেতেই পারে। আমাদের কাছে প্রায়ই এমন কিছু প্রশ্ন আসে যা প্রায় একইরকম। এমন কমন কিছু প্রশ্নের জবাব নিয়ে সাজানো হয়েছে নীচের অংশটি,

  • ভিটমেট এ্যাপটি কি ডিভাইসের জন্য নিরাপদ?

√ ২০১৯ সালের পর থেকে ভিটমেট গ্রাহকদের ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিশ্চিত করেছে।

  • ভিটমেট এ্যাপ থেকে কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করা যায়?

√ ভিটমেট এ্যাপটি ওপেন করে ইউটিউব বুকমার্কে ক্লিক করুন এবং আপনার কাঙ্খিত ভিডিওটি সার্চ করে বের করুন। হাতের ডানে নীচের দিকের কোণায় থাকা ডাউনলোড বাটনে ক্লিক করলে বিভিন্ন ফরম্যাটের লিস্ট শো করবে, ফরম্যাট পছন্দ করে দিলেই ডাউনলোড হতে শুরু করবে।

  • ভিটমেট এ্যাপ থেকে কিভাবে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা যায়?

√ ভিটমেট এ্যাপটি ওপেন করে ফেসবুক বুকমার্কে ক্লিক করুন, আপনার মেইল এবং ফেসবুক পাসওয়ার্ড দিয়ে আইডি তে লগ ইন করুন। সফলভাবে লগ ইন সম্পন্ন হবার পর আপনার কাঙ্খিত ভিডিওটি সার্চ করে বের করুন। হাতের ডানে নীচের দিকের কোণায় থাকা ডাউনলোড বাটনে ক্লিক করলে বিভিন্ন ফরম্যাটের লিস্ট শো করবে, ফরম্যাট পছন্দ করে দিলেই ডাউনলোড হতে শুরু করবে।

  • কিভাবে অডিও ফাইল ডাউনলোড করবো?

√ অডিও গান, পডকাস্ট ইত্যাদির জন্য অসংখ্য সাইট ভিটমেট এ্যাপের হোমপেজে বুকমার্ক করা আছে। ক্লিক করে সাইটে ঢুকে পছন্দের অডিও ফাইলের পাশে থাকা ডাউনলোড বাটনটাতে ক্লিক করুন।

  • হোয়াটসএ্যাপের জন্য ভিটমেট কি আদৌ দরকারী?

√হোয়াটসএ্যাপে আপনার বন্ধুর পাঠানো ভিডিও ডাউনলোডের জন্য ভিটমেট প্রয়োজন নেই তবে, আপনি যদি হোয়াটসএ্যাপে পাঠানোর মতো মজার ভিডিওর সুবিশাল এক সংগ্রহ হাতের মুঠোয় পেতে চান, তাহলে ভিটমেট এ্যাপের ‘অন্যান্য এ্যাপ’ সেকশন থেকে ‘হোয়াটসএ্যাপ মজার ভিডিও’ সেকশনটা ভিজিট করতে পারেন।

  • ভিটমেটে কি মেইল / জিমেইল আবশ্যক?

√ না, আবশ্যক না। তবে চাইলে অবশ্যই ব্যবহার করতে পারেন।

  • যে কোন সমস্যায়?

√ যে কোন কিছু জানতে বা কোন অনাকাঙ্খিত সমস্যার সমাধার করতে ভিটমেটের হেল্পলাইন অপশনটিতে গিয়ে মেইল করে দিলে ভিটমেট ট্যাকনিক্যাল টিম একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তার সমাধান জানাবে।

বাংলাদেশে 5G নেটওয়ার্কের কাজ চলছে, একই সাথে শহরের বাইরে অনেক এলাকাও আছে যেখানে ঠিকভাবে 2G নেটওয়ার্কও পাওয়া যায় না। আবার শহর এলাকাগুলোতেও অনেক সময় স্টেবল নেটওয়ার্ক পাওয়া যায় না। এমন অসংখ্য সমস্যার সমাধান আশা করি আজ হয়ে যাবে আসল ভিটমেট এ্যাপ ডাউনলোড এবং ইন্সটল করার মাধ্যমে।

Check This

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button